সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন

Notice :

সুনামগঞ্জ কালচারাল ফোরাম : আজ থেকে শুরু ৩য় বর্ষপূর্তি উদ্যাপন অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার ::
বিশ্ব মা দিবস ও সুনামগঞ্জ কালচারাল ফোরামের ৩য় বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষে দু’দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে সংগঠনটি। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এমপি অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী। অনুষ্ঠান উদ্বোধন করবেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি থাকবেন ফোরামের উপদেষ্টা ও জেলা জাসদ সভাপতি আ ত ম সালেহ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. মো. শামছুল আবেদীন, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী, রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের সভাপতি প্রদীপ পাল নিতাই। আলোচনা সভায় সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবেরা আক্তার।
আগামীকাল বুধবার শহীদ আবুল হোসেন মিলনায়তনে দ্বিতীয় দিনের আয়োজন শুরু হবে সন্ধ্যা ৬টায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। অনুষ্ঠান উদ্বোধন করবেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ। সভাপতিত্ব করবেন ফোরামের সভাপতি সোহেল রানা। আলোচনা পর্ব শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সুনামগঞ্জ কালচারাল ফোরামের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক রিপন চন্দ এই বর্ণাঢ্য আয়োজনের সকলের উপস্থিতি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী