1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালো ছাতক স্বাস্থ্য বিভাগ

  • আপডেট সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল মেডিকেল অফিসার, নন-মেডিকেল অফিসার ও ফিল্ড সার্ভিসের স্বাস্থ্য কর্মীরা। গতকাল শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে হাতধনালী, পুরাকাটি ও খরিদিচর গ্রামের ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষকে বিনামূল্যে চিকিৎসা, ওষুধ প্রদান, আর্থিক সহায়তা ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
স্বাস্থ্য বিভাগের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাজিব চক্রবর্তী ও ডা. আবু সালেহী, প্রধান সহকারি কর্মকর্তা আমিরুল ইসলাম মেডিকেল টিমের নেতৃত্ব দেন।
এছাড়া সিলেট মহানগর আ.লীগ নেতা আব্দুস সোবহান, পল্লী বিদ্যুতের পরিচালক সিরাজুল হক, ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কদর মিয়া, ইউপি সদস্য গিয়াস উদ্দিন, আলী আহমদ ও উপজেলা স্বাস্থ্য বিভাগের হেলথ এসিসটেন্ট এসোসিয়েশনের সভাপতি, সাধারন সম্পাদকসহ সকল এইচএ, এএইচআই ও এইচআইগণ উপস্থিত ছিলেন।
এদিকে শুক্রবার দুপুরে চেচান গ্রামবাসীর উদ্যোগে প্রতি পরিবারকে নগদ ২ হাজার টাকা করে ১শ’ পরিবারের মাঝে মোট ২লাখ বিতরণ করা হয়। নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, আ.লীগ নেতা আব্দুল মান্নান, সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান, আব্দুস শহিদ, মুহিবুর রহমান টুনু, রুহুল আমিন, ইউপি সদস্য বাদশা মিয়া, আবুল কাশেম হাসান, বখতার হোসেন, সামছুন নূর, সামছু উদ্দিন, রুবেল মিয়া, শাহান আহমদ রুহেল, নিজাম উদ্দিন আবু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com