1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নুর হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মানিকখিলা গ্রামের আব্দুর রউফের ছেলে। সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
নিহতের স্বজনরা জানান, পূর্ববিরোধের জের ধরে গত রবিবার (১৪ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সন্তোষপুর গ্রামের আব্দুল কাইয়ুমের বাড়িতে পার্শ্ববর্তী মানিকখিলা গ্রামের আলী আহমদসহ তার ২০-২৫জন সহযোগী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়, ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় নুর হোসেনসহ ১০ জন গুরুতর আহত হন। তাদের মধ্যে ৫ জনকে তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুত্বর আহত নুর হোসেনকে ওইদিন রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে নুর হোসেন মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এদিকে হামলার ঘটনায় মামলা দায়েরের পর আলী আহমদ ও তার সহযোগীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছেন মামলার বাদী আব্দুল কাইয়ুম। তিনি বলেন, আমি গরিব মানুষ। আমার কোনো আত্মীয় স্বজন নাই। প্রতিপক্ষরা প্রভাবশালী। আমার সব শেষ করে দিয়েছে।
তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দিন জানান, এই ঘটনায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com