1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি হওয়া স্পিডবোটের ইঞ্জিন উদ্ধার, গ্রেপ্তার ৩

  • আপডেট সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার মধ্যনগর খেয়াঘাট এলাকা থেকে চুরি হওয়া স্পিডবোটের একটি ইঞ্জিন গত শনিবার রাতে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার নতুন বাজার এলকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে মধ্যনগর পুলিশ।
মধ্যনগর থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, মধ্যনগর উপজেলার মধ্যনগর বাজারের খেয়াঘাট এলাকা থেকে গত ৮ এপ্রিল একটি স্পিডবোটের ইঞ্জিন চুরি হয়। বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার নতুনবাজার এলাকা থেকে শনিবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় পুলিশের সহায়তা এই ইঞ্জিন উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার কৃষ্টপুর গ্রামের খাইরুল ইসলাম (৪৫) ও কমলবুক গ্রামের সাইফুল ইসলাম(৩৮) গ্রেপ্তার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে রোববার সকালে মধ্যনগর উপজেলার বিচারাকান্দা গ্রামের নিজ বাড়ি থেকে আবুল জাহান (৩৯)কে গ্রেপ্তার করা হয়েছে। ওইদিনই এই তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com