1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অবহেলিত মানুষের উন্নয়নের জন্য মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করেছি : এমএ মান্নান এমপি

  • আপডেট সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

হোসাইন আহমদ ::
পরিকল্পনা মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জে বিগত দিনে যে উন্নয়ন করেছি, এর আগে তা কেউ করতে পারেননি। আমি নিজের জন্য উন্নয়ন করিনি, জেলার অবহেলিত মানুষের উন্নয়নের জন্য এই মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করেছি। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট, শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক), আজিজুন নেছা ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউট, রাণীগঞ্জ সেতু, নেত্রকোণা-সুনামগঞ্জ উড়াল সড়কসহ অসংখ্য উন্নয়ন হয়েছে। সুনামগঞ্জ এখন আর পিছিয়ে পড়া জেলা নয়। আমাদের আরও কাজ করতে হবে। শিক্ষায়, যোগাযোগে আরও উন্নয়ন প্রয়োজন।
শনিবার সকাল ১১টায় শান্তিগঞ্জস্থ সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের ১ম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
অনুষ্ঠানে সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের অধ্যক্ষ (অ. দা.) মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও টকনিক্যাল এসিস্টেন্ট রহমত উল্লাহ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য ড. মো. আবু নঈম শেখ, বস্ত্র অধিদপ্তর, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. নুরুজ্জামান ,বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যক্ষ মনোজিৎ মজুমদার, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ সাখাওয়াত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডা. মো. মোজাহারুল ইসলাম, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন, সিলেট টেক্সটাইল ইনস্টিটিউটের অধ্যক্ষ মমিনুল হক, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের এসিস্টেন্ট ইন্সট্রাক্টর রাকিব মিয়া, শিক্ষার্থী উবায়দুর রহমান, আপন মিয়া, তামান্না বেগম।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com