1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরে মাছ শিকার নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা

  • আপডেট সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জের হালির হাওরে মাছ শিকার নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ওপর হামলা, ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলার সময় গরুসহ ঘরের মালামাল লুট হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছেন।
স্থানীয়রা জানান, শনিবার দুপুরে উপজেলার উত্তর ইউনিয়নের পশ্চিম লম্বাবাঁক গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে সকাল ১১ টার দিকে হালির হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে মৃত আ. আলীর ছেলে মোক্তার হোসেনের সাথে একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইকবাল মিয়ার কথা কাটাকাটি হয়। এরপরই ইকবাল মিয়া তার বাড়িতে এসে তার চাচা মজি মিয়াসহ সকলকে বিষয়টি জানান। কিছুক্ষণের মধ্যেই ইকবাল মিয়ার চাচা মজি মিয়া তার আত্মীয়-স্বজন নিয়ে মোক্তার মিয়ার বাড়িতে হামলা চালায়। এই ঘটনায় অন্তত ৩টি বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া গুরুতর অবস্থায় শামীমকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন সাদ্দাম (৩৩), ইব্রাহিম (১৮), সাইদুর রহমান (৪৫), শহিদ মিয়া (৫০) ও জায়েদা খাতুন (৬০)।
ভুক্তভোগী হাফেজা বলেন, মজি মিয়ার বাড়ির লোকজন হঠাৎ করে আমাদের বাড়িঘরে এসে হামলা শুরু করছে। দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাড়িঘরের টিন ও দরজা কেটে ফেলেছে।
অভিযোগের বিষয়ে জানতে মজি মিয়ার সাথে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, একপক্ষের অভিযোগ পেয়েছি। অন্যপক্ষের অভিযোগও দায়েরের প্রস্তুতি চলছে। উভয়পক্ষের অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com