1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এবার ঈদে ঢাকা ছাড়বে ১ কোটি ৬০ লাখ মানুষ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
এবার ঈদুল ফিতরে শুধুমাত্র ঢাকা ও এর আশপাশ থেকে সর্বমোট ১ কোটি ৬০ লাখ মানুষ ঢাকা ছাড়বে। বুধবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির পক্ষ থেকে এ তথ্য তুলে ধরা হয়। এতে লিখিত বক্তব্য পড়ে শোনান সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী।
সংবাদ সম্মেলনে বলা হয়, এবারের ঈদে ঢাকা ছাড়বে ১ কোটি ৬০ লাখ মানুষ। এর মধ্যে শুধু ঢাকা থেকে ১ কোটি, গাজীপুর থেকে ৪০ লাখ, নারায়ণগঞ্জ থেকে ১২ লাখ এবং ঢাকার আশপাশ থেকে ৮ লাখ মানুষ বাড়ি যাবে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এসব যাত্রীর মধ্যে বাস-মিনিবাসে ৩০ লাখ, লঞ্চে ৬০ লাখ, ট্রেনে ৪ লাখ, উড়োজাহাজে ১ লাখ, মোটসসাইকেলে ১২ লাখ, কার-জিপ-মাইক্রোবাসে ৩৫ লাখ মানুষ বাড়ি যাবে। এছাড়া বাস-ট্রেনের ছাদে, খোলা ট্রাক ও পণ্যবাহী গাড়িতে ১৮ লাখ মানুষ বাড়ি যাবে বলেও তথ্য উপস্থাপন করা হয়। সংবাদ সম্মেলনে ভোগান্তি কমাতে ঈদের ছুটি দুইদিন বাড়ানোর দাবি জানায় যাত্রী কল্যাণ সমিতি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com