1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিককে অভিনন্দন

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক জয় লাভ করেছেন। পত্রিকান্তরে লেখা হয়েছে, “সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর) আসনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়ে চমক দেখালেন ড. মোহাম্মদ সাদিক। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রথম বারের মতো সংসদ নির্বাচনে অংশ নেয়া পিএসসি’র সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি টানা দুইবারের এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহকে ৫৮ হাজার ৬৩৪ ভোটের ব্যবধানে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হলেন। এর মাধ্যমে দীর্ঘদিন পর আসনটি পুনরুদ্ধার করলো আওয়ামী লীগ।”
তাঁর বিজয়ে সুনামগঞ্জ-৪ আসনের সর্বস্তরের মানুষ আনন্দে উদ্বেলিত হয়েছেন। তাঁরা মনে করেন, তাঁদের স্বপ্নপূরণের দায়িত্বভার বহন করার যথোপযুক্ত জনপ্রতিনিধি তাঁরা এবার নির্বাচিত করতে সক্ষম হয়েছেন। এবার থেকে সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভরপুরের উন্নয়ন বঞ্চনার বেদনা লাঘবের সুবর্ণ সময় শুরু হয়েছে। তাঁর এই গৌরবোজ্জ্বল বিজয়ে সুনামগঞ্জ-৪ আসনের সব সাধারণ মানুষের মতোই আমরা দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকীয় দপ্তর ও সুনামকণ্ঠ পরিবার সকলেই আনন্দিত। আমরা তাঁকে উষ্ণ অভিনন্দন জানাই এবং জানাই অগ্রিম অকুণ্ঠ সমর্থন ও সহমর্মিতা। কারণ তিনি সুনামগঞ্জের একজন হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের আগামী অভিযাত্রায় শরিক হবেন এবং তাঁর কর্মপ্রয়াস দেশেকে সমৃদ্ধ করবেÑ সত্য, সুন্দর ও স্বাধীনতার সুবর্ণ কিরণে উদ্ভাসিত হবে প্রতিটি ঘর ও আঙিনা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com