1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতিশ্রুতির বার্তা আশ্বস্ত করতে চাইছে

  • আপডেট সময় শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

এই দেশের সমাজ ও সমাজের অভ্যন্তরে কী ভয়ঙ্কর অশুভ প্রবণতা বিদ্যমান আছে তার হাজারটা উদাহরণ উপস্থাপন করা সম্ভব এবং সেগুলোর মধ্যে ভয়ঙ্করতম গুলোকেই স্বীকার করা হচ্ছে অনায়াসে ও অবলীলায়। আসন্ন নির্বাচনের পূর্বক্ষণে গণমাধ্যমে প্রকাশিত দেশের সর্বোচ্চ ক্ষমতাধরের মুখ থেকে নিসৃত ভাষণ দুর্নীতিগ্রস্ত দেশের মানুষকে আশ^স্থ করতে চাইছে। পত্রিকায় ছাপা হচ্ছে প্রতিশ্রুতির বার্তা। তাঁর বরাত দিয়ে শিরোনাম করা হচ্ছে, ‘দুর্নীতিবাজদের সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিশ্রুতি’। উপরমহল থেকেই কেবল নয় নি¤œমহলের কোথাও কোথাও থেকে এমন প্রতিশ্রুতি কিংবা আশ^াসবাণী শোনানো হচ্ছে সাধারণ মানুষকে। কী কী বলা হচ্ছে তার নমুনা রাজনীতিক ও প্রশাসনিক কর্মপ্রয়োগের বিশাল পরিসরের বিভিন্ন স্তরবিন্দুতে বিস্তৃত হয়ে আছে। বিভিন্নজনের ভাষণে ও কর্মকা-ে তা প্রকটিত হচ্ছে প্রতিনিয়ত। এমনি তিনটি কর্মপ্রয়োগের বিবরণ প্রকাশিত হয়েছে বিভিন্ন পত্রিকায়। যেমন দৈনিক সুনামকণ্ঠের (২৯ ডিসেম্বর ২০২৩) পাতায় এবংবিধ প্রসঙ্গ নিয়ে তিনটি শিরোনাম করা হয়েছে, তা তুলে দিচ্ছি। ১. এবার কোথাও অপ্রয়োজনীয় বাঁধ নির্মাণ করা হবে না : জেলা প্রশাসক, ২. প্রকৃত সাংবাদিকরাই শুধু কার্ড পাবেন, ৩. আমার সঙ্গে যোগাযোগের জন্য কোন দালাল লাগবে না।
এরপর কোনও মন্তব্য করার প্রয়োজন আছে বলে মনে করি না। সর্বাস্তৃত দুর্নীতির বিরুদ্ধে এইরূপ প্রবণতা প্রশংসার দাবি রাখে এবং দুর্ভোগে নিপতিত সমাজকে আশ^স্থ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com