1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রেডক্রিসেন্টের নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ৯ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
গত বছরের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ও মোল্লাপাড়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, সুনামগঞ্জ ইউনিট। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে শহরের নতুনপাড়াস্থ ফারিহা একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। এ সময় উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট, সুনামগঞ্জ ইউনিটের সেক্রেটারি আলহাজ্ব অ্যাড. মো. মতিউর রহমান পীর, ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য মোজাম্মেল হক মুনিম, মো. এনামুল হক, ইউনিট লেভেল অফিসার কনিকা তালুকদার, ফারিহা একাডেমীর প্রধান শিক্ষক মো. জহাঙ্গীর আলম, এনডিআরটি সদস্য কিশোর মজুমদার, আজীবন সদস্য সেরুজ্জামান সেরু, আলমতাজ রুপি, আব্দুস সালাম, যুবপ্রধান সালেহ আহমেদ রিয়াদ, উপ যুবপ্রধান-১ প্রিয়াস শ্যাম প্রিতম, যুবসদস্য ফারজানা আক্তার ঝর্ণা, ফাহিমা আক্তার স্বর্ণা, মাছুম, নাহিদ, সুমী, বন্যা, মুন্নী, প্রিয়া, তাবারা, সিহাব, মমতাজ, রিপন, শুভ, শীলা ও সুনামগঞ্জ সদর পোস্ট অফিসের প্রতিনিধিবৃন্দ।
সংশ্লিষ্টরা জানান, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, জাতীয় সদর দপ্তরের উদ্যোগে সুনামগঞ্জ রেডক্রিসেন্ট কর্র্তৃক ২০২২ইং সালের বন্যায় সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ও মোল্লাপাড়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ৫০০টি পরিবারের মধ্যে প্রতি পরিবার ৪,৫০০/-টাকা (স্থানীয় পোস্ট অফিসের মাধ্যমে) এবং পরিবারপ্রতি ১ প্যাকেট সবজি বীজ (ঢেঁড়শ-১০গ্রাম, করলা-১০পিস, লাউ-১০পিস, শসা-২০পিস, মিষ্টি কুমড়া-১০পিস, বরবটি – ২৫ গ্রাম, লাল শাক – ২৫গ্রাম, পুঁইশাক – ২৫গ্রাম) বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com