1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভূমি নিয়ে বিরোধ : হামলায় নিহত ১, গ্রেফতার ৪

  • আপডেট সময় বুধবার, ৩১ মে, ২০২৩

 

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে চাচাতো ভাইয়ের হাতে বোন খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই উপজেলার জামালগঞ্জ উত্তর ইউনিয়নের ধানুয়াখালী গ্রামে এবার ভূমি নিয়ে বিরোধে খুন হয়েছেন নূর মিঞা নামে আরেক ব্যক্তি। এই ঘটনায় নিহতের পুত্র সুজন মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ-৩০/০৫/২০২৩ইং। ঘটনার পর রাতেই পুলিশ অভিযুক্তদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হল- তহুরা বেগম (২৭), পিতা-তাজুল ইসলাম, তাজুল ইসলাম (৪৮), পিতা- সলতু মিয়া, আলী আক্কাছ- পিতা তাজুল ইসলাম। সর্বসাং ধানুয়াখালী, আলমগীর, পিতা দুদু মিয়া, গ্রাম- চানপুর মাঝ হাটি, জামালগঞ্জ সদর ইউনিয়ন।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, নূর মিয়ার সাথে তার আপন ভাই তাজুল ইসলামের ভূমির নিয়ে বিরোধ চলছিল। এই বিরোধ নিরসনে মঙ্গলবার (৩০ মে) একটি সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। সালিশের বিষয়টি গত সোমবার (২৯ মে) রাত সাড়ে ৯টায় নূর মিয়া তার ভাই ও ভাতিজাকে জানাতে তাদের বাড়িতে গেলে এ নিয়ে তারা দুই পক্ষই বাকবিত-ায় লিপ্ত হয়। কথা কাটাকাটির একপর্যায়ে নূর মিয়ার ওপর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় চিৎকার চেচামেচি শোনে প্রতিবেশী ও স্বজনরা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় রাতেই নুর মিয়াকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো. আব্দুন নাসের জানান, এ ঘটনায় নিহতের ছেলে ছয় জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। পরিস্থিতি এখন শান্ত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com