1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত

  • আপডেট সময় বুধবার, ৩ মে, ২০২৩

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মা ও মেয়ে আহত হয়েছেন। গত সোমবার উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পৈন্ডুপ গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত নারীর স্বামী সামছুজ্জামান বাদী হয়ে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, পৈন্ডুপ গ্রামের দুলাল মিয়া তার ৫ ছেলেকে সঙ্গে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একই গ্রামের বাসিন্দা সামছুজ্জামানের বাড়িতে হামলা চালায়। এ সময় সামছুজ্জামানকে বাড়িতে না পেয়ে তার স্ত্রী মাফিয়া বেগম (৫০) ও তার মেয়ে সামিয়া বেগম (২০) কে বসতঘরে ঢুকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এছাড়া হামলাকারী দুলাল মিয়া ঘরে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়।
হামলার পর প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর আহত মাফিয়া বেগম ও সামিয়া বেগম উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
অভিযোগের ব্যাপারে দুলাল মিয়া জানান, আমি ঘটনার সময় ছিলাম না, আমার ছেলেরা রাগান্বিত হয়ে ঘটনা ঘটিয়েছে।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মির্জা রিয়াদ হাসান জানান, গুরুতর আহত ২ নারীকে ভর্তি করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন জানান, এ ঘটনায় তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com