1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘মুক্তিযুদ্ধে আমেরিকান বন্ধুরা’ গ্রন্থের মোড়ক উন্মোচন

  • আপডেট সময় রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ::
‘মুক্তিযুদ্ধে আমেরিকান বন্ধুরা’ গ্রন্থের মোড়ক উন্মোচন হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির জগলুল মিলনায়তনে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।
এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধ ও জাতির জনককে স্বীকার করে এই দেশে রাজনীতি করতে হবে। যে দল-মতের হোন না কেন এ দুটি বিষয়ে আপস করা চলবে না। আমাদের তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধ সম্পর্কে সঠিক ধারণা দিতে মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ের কোনও বিকল্প নেই। প্রবাসে থেকেও লেখক মুক্তিযুদ্ধ নিয়ে একের পর এক বই লিখে আমাদের ভাণ্ডারকে সমৃদ্ধ করছেন। তাই মুক্তিযুদ্ধ নিয়ে যার যার জায়গা থেকে গবেষণা, লেখালেখি ও পড়াশোনা চালিয়ে যেতে হবে। উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক অ্যাডভোকেট রণেন্দ্র তালুকদার পিংকু এই গ্রন্থটি লিখেছেন।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক হিমাদ্রী শেখর ভদ্রের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, লেখক কোহিনূর বেগম, জেলা পরিষদ সদস্য সেলিনা আবেদীন, পৌর কাউন্সিলর সামিনা চৌধুরী মনি। স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক জসিম উদ্দিন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com