1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিশ্বে দৃষ্টান্ত : আজিজুস সামাদ ডন

  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ (ডন) বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার সম্প্রীতিবান্ধব সরকার। এ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এখন উন্নত দেশে পরিণত
হচ্ছে, তরুণ ও যুবকদের কর্মদক্ষতা বর্তমানে বিশাল প্রয়োজন। আমাদের শিক্ষায় শিক্ষিত হতে হবে, একটি শিক্ষিত জাতিই উন্নত রাষ্ট্র গঠন সম্ভব। তিনি আরও বলেন, এ সরকার উন্নয়নবান্ধব সরকার। সাধারণ মানুষের জীবন-মান উন্নয়নে এ সরকার কাজ করছে।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় ও শারদীয় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
আজিজুস সামাদ আজাদ ডন আরও বলেন, রামকৃষ্ণ আশ্রমের অবকাঠামো উন্নয়নে যা প্রয়োজন আপনারা একটি তালিকা করুন। এই উন্নয়ন কর্ম সম্পাদনায় আমি আপনাদের পাশে আছি এবং থাকবো। এই আশ্রমটি সুনামগঞ্জের একটি গুরুত্বপূর্ণ উপাসনালয়। তাই এটির স্মৃতি রক্ষায় সরকার এগিয়ে আসবে।
আজিজুস সামাদ ডন বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এই চেতনা নিয়েই বাংলাদেশে আমরা বাঙালিরা মিলেমিশে একাকার হয়ে বসবাস করছি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করতে সক্ষম হয়েছে। বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিশ্বে দৃষ্টান্ত। এটি অনেক দেশের জন্য উদাহরণ। আমাদেরকে এই সম্প্রীতি ধরে রাখতে হবে।
রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক হায়দাদ চৌধুরী লিটন, সাংগঠনিক স¤পাদক জুনেদ আহমেদ, সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. বিমান রায়, সাধারণ স¤পাদক বিমল বণিক, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, সাবেক সাংগঠনিক স¤পাদক বরুণ কান্তি দে, সাবেক সহ-সভাপতি দেওয়ান জিসান এনায়েত রেজা প্রমুখ।
পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ (ডন) সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের নবনিযুক্ত জিপি, পিপি ও এপিপিদের সাথে মতবিনিময় করেন। বিকেলে ডলুরা শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com