1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দেশের উন্নয়ন বেগবান করতে ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি মানিক

  • আপডেট সময় শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপনের লক্ষ্যে দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহ¯পতিবার দুপুরে দোয়ারাবাজার উপজেলা অডিটোরিয়াম হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী বীর প্রতীকের সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীর প্রতীকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা সমৃদ্ধ বাংলাদেশ পেতাম না। বাংলাদেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্রমুক্ত এবং মর্যাদাপূর্ণ অবস্থানে দাঁড়িয়েছে। দেশের উন্নয়ন বেগবান করতে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীর প্রতীক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান ঝর্ণা রানী দাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালিক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম আহমেদ চৌধুরী রানা, দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফর আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা বরুণ চন্দ্র দাস, পান্ডারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, হুমায়ুন কবির, কামরুজ্জামান রুবেল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com