1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযোদ্ধার সন্তানদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে মুক্তিযোদ্ধার সন্তানদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কলাগাঁও বাজারে শতাধিক মুক্তিযোদ্ধা ও সহস্রাধিক এলাকাবাসীর অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রৌজ আলী, সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আমির আলী, মুক্তিযোদ্ধা আলখাছ উদ্দিন, উপজেলা কমান্ডারের সাবেক ক্রীড়া ও সাংকৃতিক স¤পাদক জালাল উদ্দিন, উত্তর শ্রীপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ স¤পাদক হাসান আলী, বিলাল হোসাইন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সুনামগঞ্জ জেলা সভাপতি সোহেল আহমদ বিপ্লব বাবু, মুক্তিযোদ্ধা মিজান মিয়া, সাইফুল মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা আলখাছ উদ্দিনের ছেলে খায়রুল হোসেন ও ভাতিজা গণিকে শুক্রবার দুপুরে কলাগাঁও পশ্চিম পাড়ে বিয়ের অনুষ্ঠানে হামলা চালিয়ে গুরুতর আহত করে। হামলাকারী আবুল মিয়া, জয়দর আলী, চাঁন মিয়া, নজরুল মিয়াসহ তাদের সহযোগীরা এলাকায় সবসময় এমন কার্যক্রম চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে রাখে। হামলার পরেও অভিযুক্তরা মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে বিভিন্নভাবে হয়রানি ও হুমকি দিয়ে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com