1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুরমা ইউপি নির্বাচন : নৌকার মাঝি হতে চান মঈনুল ইসলাম

  • আপডেট সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার উন্নয়নবঞ্চিত একটি জনপদ সুরমা ইউনিয়ন। প্রতিষ্ঠার পর থেকে আজও নিজস্ব ভবন পায়নি ইউনিয়ন পরিষদটি। নেই কোনো ইউনিয়ন উপস্বাস্থ্য কমপ্লেক্স, ভূমি অফিস কিংবা পোস্ট অফিস। যেকারণে ইউনিয়ন থাকলেও ইউনিয়নের পরিষদের যে ধরনের সুযোগ সুবিধা ও সেবা থাকার কথা তার কোনোটাই পাচ্ছেন না সুরমা ইউনিয়নবাসী। ফলে কাক্সিক্ষত উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন সুরমা ইউনিয়নবাসী।
ইউনিয়নের আপামর জনগণের কাক্সিক্ষত উন্নয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুরমা ইউনিয়নে নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা মঈনুল ইসলাম। তিনি একই ইউনিয়নের শরীফপুর (মোবারক নগর) গ্রামের বাসিন্দা মৃত মো. শফিকুল ইসলামের সন্তান।
মঈনুল ইসলামের সমর্থকরা জানান, মঈনুল ইসলাম একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি এলাকার আর্থসামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় উন্নয়ন কর্মকাণ্ডে তার স¤পৃক্ততা রয়েছে। ১৯৯৫ সাল থেকে এখনো তিনি আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছেন। ২০০৩ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত তিনি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্বে ছিলেন। দীর্ঘদিন ধরে ইসলামপুর রাজনগর হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বও পালন করছেন তিনি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও মঈনুল ইসলাম নৌকা মনোয়ন প্রত্যাশী ছিলেন। আসন্ন ইউপি নির্বাচনে নিজের প্রার্থীতা জানান দিতে মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।
মঈনুল ইসলাম বলেন, ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের নেতৃত্বে দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি। আমি শতভাগ আশাবাদী এবার নৌকা প্রতীকে মনোয়ন পাব। এলাকায় আমার নিজস্ব ভোট ব্যাংক আছে। নৌকা প্রতীকে মনোয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে উপজেলা সদরের সাথে ইউনিয়নের সবকটি গ্রামের সড়ক যোগাযোগ ব্যবস্থার দিকে নজর দেব। ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে সচেষ্ট ভূমিকা রাখবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com