শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:০৩ অপরাহ্ন

Notice :

বিশ্বম্ভরপুরে কৃষক লীগের বৃক্ষরোপণ

স্টাফ রিপোর্টার ::
মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের তত্ত্বাবধানে বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ও গাছের চারা বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরে একটি আম গাছের চারা রোপণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার ও বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার বর্মণ।
বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সদস্য আনোয়ারুল হক, রোকন মিয়া, ইউপি সদস্যা রেহেনা পারভিন, বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাহার, সিদ্দিক আহমদ, সামির আলী, উপজেলা কৃষক লীগের সদস্য দিলোয়ার হোসেন, ধনপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হোসেন আলী তালুকদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পলাশ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মসিউর রহমান প্রমুখ।
বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে কৃষক লীগের নেতাকর্মীসহ উপস্থিত স্থানীয়দের মাঝে ১৬০টি ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া ও সদস্য সচিব বিন্দু তালুকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী