মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

Notice :

দুর্নীতির অভিযোগ : ইউপি চেয়ারম্যান রতনের অপসারণ দাবি

স্টাফ রিপোর্টার ::
দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে তার অপসারণ দাবি করেছেন জনপ্রতিনিধিসহ স্থানীয় মানুষ। বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের শ্যামারচর বাজারে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়। এতে চরনারচর ইউনিয়ন পরিষদের কয়েকজন সদস্যসহ স্থানীয় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
এলাকার প্রবীণ ব্যক্তি প্রসন্ন কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক পরিতোষ রায়, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. কালাই মিয়া, চরনারচর ইউনিয়ন যুবলীগ নেতা জ্যোতির্ময় দাস, চরনারচর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান চন্দন কুমার তালুকদার, ইউপি সদস্য সত্যবান বৈষ্ণব, চিত্তরঞ্জন সূত্রধর, আরজ আলী, সজল দাস, দীপ্তি রাণী দাস, মানিকদা গ্রামের প্রবীণ ব্যক্তি মো. কামাল হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস জনগণের মতামতকে কোন মূল্যায়নই করছেন না। তিনি ক্ষমতার অপব্যবহার করে সরকারের দেওয়া সকল বরাদ্দ থেকে অর্থ লোপাট করছেন। এরকম নজিরবিহীন দুর্নীতি অতীতের কোন চেয়ারম্যানের আমলে হয়নি। তিনি কাউকে তোয়াক্কা করেন না। তার দপটে পরিষদের সদস্যরা কোণঠাসা হয়ে থাকেন।
বক্তারা আরো বলেন, রতন কুমার চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের জন্য সরকারি বরাদ্দের টাকা নামমাত্র কাজ করে আত্মসাৎ করে চলছেন। যে কারণে উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন ইউনিয়নবাসী। দুর্নীতির কারণে তার প্রতি লিখিত অনাস্থা দিয়েছেন পরিষদের ১২ জন সদস্য। এমন পরিস্থিতিতে চেয়ারম্যান রতনের অপসারণ দাবি করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী