1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুষম উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে : এমপি মিসবাহ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেছেন, সুনামগঞ্জ-৪ নির্বাচনী এলাকায় উন্নয়নের যে ধারা সূচিত হয়েছে তা কিছুতেই বন্ধ হতে দেয়া যাবে না। এই এলাকায় আরো উন্নয়ন করা হবে। অর্থনৈতিক সমৃদ্ধি ও সুষম উন্নয়নের জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।
বৃহস্পতিবার বিকেলে ফতেপুর ইউনিয়নের সাতগাঁও এলাকার খিরধরপুর, গাজীনগর, বাগুয়া, অনন্তপুর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠান শেষে সাতগাঁও এলাকাবাসীর আয়োজনে সাতগাঁও উচ্চ বিদ্যালয় শাহপুর মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি মিসবাহ আরো বলেন, সারাদেশে বিদ্যুতায়ন হবে। আমার নির্বাচনী এলাকা সদর এবং বিশ্বম্ভরপুরে বিদ্যুৎ শতভাগ প্রক্রিয়াধীন হয়ে গেছে। কাজও প্রায় ৯৫ শতাংশ হয়ে গেছে। ২০২০ সালে শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে আমরা মুজিববর্ষ পালন করবো।
এমপি মিসবাহ বলেন, আমি সংসদ সদস্য হওয়ার পর বলেছিলাম আপনাদেরকে আমি বিদ্যুৎ পৌঁছে দিব। ইনশাআল্লাহ সেই বিদ্যুৎ আমি আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।
সাতগাঁও উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ নাসির উদ্দিন তালুকদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, বিশ্বম্ভরপুর পল্লী বিদ্যুৎ প্রকৌশলী মো. সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com