1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্ত্রী’র মামলায় কনস্টেবল হাজতে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
স্ত্রীর যৌতুকের মামলার আসামি পুলিশ কনস্টেবল গোলাম রাব্বানীর (২৬) জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জাকির হোসেন এ আদেশ দেন। রাব্বানী সিলেট জেলা পুলিশ লাইনে কর্মরত।
জানা যায়, ২০১৫ সালের ১৮ অক্টোবর সদর উপজেলার সুরমা ইউনিয়নের বাণীপুর গ্রামের আব্দুস শহীদের ছেলে গোলাম রাব্বানীর সঙ্গে একই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রোমানা ইয়াসমিনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান হয়। তার বয়স এখন ৩ বছর ৮ মাস। রোমানার স্বামী পুলিশ কনস্টেবল গোলাম রাব্বানী তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন এবং বিভিন্ন সময়ে যৌতুক দাবি করেন বলে মামলার অভিযোগে বলা হয়। এছাড়াও রোমানার বাবার বাড়ি থেকে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য ২ লাখ ৫০ হাজার টাকা যৌতুক দাবি করেন তিনি। টাকা দিতে না পারায় গত ১৯ জুন রাতে রোমানাকে শারীরিকভাবে নির্যাতন করেন রাব্বানী। এরপর শিশু সন্তানসহ রোমানাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। এসব ঘটনায় রোমানা বাদী হয়ে গত ২৪ জুন সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে গেলে আদালত আসামির জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
সুনামগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আশেক সুজা মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com