মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

Notice :

শিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে : জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, আজকের শিশুরাই আগামীতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তাই তাদের দেশপ্রেমের আদর্শে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
সোমবার সকালে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে আয়োজিত বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদ্বোধন উপলক্ষে শোভাযাত্রা প্রারম্ভে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিশুরাই একদিন দেশের নেতৃত্ব দেবে জানিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এখন থেকেই নিজেদের যোগ্য করে গড়ে তুলতে হবে। স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে শিশুদের জন্য একটি সুন্দর বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হারুন-অর-রশিদ। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ।
জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি, সুনামগঞ্জের উদ্যোগে ৭-১৪ অক্টোবর বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি শহীদ আবুল হোসেন মিলনায়তন প্রাঙ্গণ হতে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন, জাতীয় মহিলা সংস্থার প্রশাসনিক কর্মকর্তা মো. শামছুল হক, ইসলামিক রিলিফ বাংলাদেশ সুনামগঞ্জের ম্যানেজার মো. জাকারিয়া, কেয়ার প্রতিনিধি হাফিজুর রহমান, ব্র্যাক প্রতিনিধি একে আযাদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এআর আরমান, হাঙ্গার প্রজেক্টের হিসাব রক্ষণ কর্মকর্তা একে কুদরত পাশা, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুনামগঞ্জ এপি’র অপূর্ব চিসিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী