শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৪:৪৩ পূর্বাহ্ন

Notice :

বহিষ্কার হচ্ছেন জেলা আ.লীগের সাত নেতা!

সুনামকণ্ঠ ডেস্ক ::
বহিষ্কার হতে পারেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাত নেতাসহ সিলেট বিভাগীয় আওয়ামী লীগের ৩৩ নেতা। দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ায় তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে, প্রাথমিকভাবে তাদের শোকজ করা হবে। পরে, জবাবের ওপর ভিত্তি করে নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত।
সূত্র জানায়, শাস্তি পেতে পারেন এমন তালিকায় আছেন সিলেটের ১৪ জন, হবিগঞ্জের নয় জন, সুনামগঞ্জের সাত জন ও মৌলভীবাজারের তিন জন।
আওয়ামী লীগের স¤পাদকম-লীর এক সভায় তাদের শোকজ করার সিদ্ধান্ত হয়েছে নিশ্চিত করেছেন দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তবে, এ সংক্রান্ত চিঠি এখনো হাতে পৌঁছায়নি বলেও জানান তিনি।
জানা যায়, সম্ভাব্য শাস্তিপ্রাপ্তদের তালিকায় আছেন ছাতক উপজেলায় আওয়ামী লীগ নেতা অলিউর রহমান চৌধুরী বকুল, দিরাই উপজেলায় জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, শাল্লা উপজেলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবনী মোহন দাস, ধর্মপাশা উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শামীম আহমেদ বিলকিস ও জামালগঞ্জে জেলা আ.লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম।
বদর উদ্দিন আহমদ কামরান গণমাধ্যমকে বলেন, গত শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় ওই নেতাদের সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বহিষ্কৃতদের কয়েক ধাপে চিঠি দেওয়া হবে। একই সঙ্গে, কেন তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা জানতে চাওয়া হবে।- বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী