বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ১০:৩৪ অপরাহ্ন

Notice :

জামায়াতকে দিয়ে বিএনপির চূড়ান্ত কবর রচনা হবে : নানক

সুনামকণ্ঠ ডেস্ক ::
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জামায়াতকে দিয়েই বিএনপির চূড়ান্ত কবর রচনা হবে। বুধবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীর কার্যালয়ে আওয়ামী যুবলীগ আয়োজিত আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার কারামুক্তি দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘জামায়াত ছাড়া যাবে না’ বক্তব্যের সমালোচনা করে নানক বলেন, জামায়াত স্বাধীনতাবিরোধী। জামায়াতের কারণেই জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। জামায়াতকে দিয়েই বিএনপির কবর রচনা হয়েছে এবং চূড়ান্ত কবর রচিত হবে।
বিএনপি অফিসে ছাত্রদলের তালা দেওয়ার প্রসঙ্গে বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপির নেতাদের ছত্র ছায়ায় ছাত্রদলের ছেলেরা বিএনপির অফিসেই তালা দিয়েছে, এর চেয়ে লজ্জা আর হয় না।
সভায় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সভাপতির বক্তব্যে বলেন, এক-এগারোর সময় আমাদের অনেকে আন্দোলন সংগ্রাম করেছেন। পাওয়া না পাওয়া নিয়ে অনেকের এখন মান অভিমান আছে। কিন্তু যাই হোক, কি পেয়েছি- কি পেলাম না তার হিসাব করে কোনও লাভ নেই। অতীত শিক্ষা দেয়, কিন্তু ভবিষ্যৎ কী হবে সেটা আল্লাহর বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী