1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইনাতনগরে সুরমা নদীর ভাঙন রোধে ব্যবস্থা নেয়ার আশ্বাস

  • আপডেট সময় শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রাম এলাকায় সুরমা নদীর ভাঙন তীব্র আকার ধারণ করেছে। ঝুঁকির মধ্যে রয়েছে গ্রামের মসজিদসহ নানা স্থাপনা। শুক্রবার দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ মতিউর রহমান নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে যান। এ সময় তিনি স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন।
মতিউর রহমান বলেন, আমি এই ভাঙন সংবাদ পাওয়ার পরেই সুনামগঞ্জ জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে অবহিত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। ঈদের পরেই পানি সম্পদ মন্ত্রীর সাথে দেখা করে মন্ত্রীকে বিষয়টি অবহিত করে দ্রুত সমাধানের ব্যবস্থা গ্রহণ করব। এ সময় তিনি আরো বলেন, আপনারা এখন সুনামগঞ্জ শহরে যেতে নদী পার হতে হয়না। আজ সুরমা নদীর ওপর সেতু দিয়ে যেকোন সময় শহরে যেতে পারেন। আমি এই সেতুর জন্য সংসদে বলেছিলাম- এই সেতু নির্মাণে যতি অর্থ বরাদ্দ না দেয়া হয় তাহলে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করবো। আজ এই সেতু চলমান। আমরা জনগণের কল্যাণের রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের, জনগণের উন্নয়নের জন্য রাজনীতি করেন এবং সফল রাষ্ট্রনায়ক হিসেবে দেশকে বিশ্ব পরিমন্ডলে দেশকে উন্নয়নের রোলমডেল হিসেবে প্রতিষ্ঠিত করিয়েছেন।
তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। নৌকায় ভোট দিলে জনগণের উন্নয়ন হবেই।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম, গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্মৃতিরতœ দাস, সাধারণ সম্পাদক হোসেন আলী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক নুর মোহাম্মদ স্বজন প্রমুখ।
পরে আলহাজ্ব মতিউর রহমান ইনাতনগর মসজিতে জুম্মার নামাজ আদায় করে জাতির পিতা বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। পরে শিরনি বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com