1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরের ফসলরক্ষা বাঁধের কাজে দুর্নীতির অভিযোগে মামলা : বরখাস্তকৃত নির্বাহী প্রকৌশলী আফসারকে হাজতে প্রেরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের ফসলরক্ষা বাঁধের কাজে অনিয়ম দুর্নীতির মামলায় গ্রেপ্তার হওয়া পরর্তীতে বরখাস্তকৃত সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আফসার উদ্দিন ও একই মামলায় অভিযুক্ত ঠিকাদার বাচ্চু মিয়াকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। উল্লেখ্য হাজতি পরোয়ানা নিয়ে এই দুই আসামি বর্তমানে জেল হাজতেই অবস্থান করছে। বৃহস্পতিবার শুনানির জন্য নি¤œ আদালতে তাদের আনা হয়।
আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর আমল গ্রহণকারী আদালতে সিডব্লিউ (কাস্টডি ওয়ারেন্ট) আসামি হিসেবে নি¤œ আদালতে উপস্থিত করা হয় এই দুই আসামিকে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল আমিন ফের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
গত ২ জুলাই সুনামগঞ্জ সদর থানায় দুর্নীতির অভিযোগে সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আফসার উদ্দিনসহ ৬১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন। ওই দিনই তাদের গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে নিয়ে আসা হয়। সুনামগঞ্জের হাওরের ৪২ হাওরের ফসলরক্ষা বাঁধের কাজে ব্যাপক অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠে। সরকার এই অভিযোগে দুদককে দুর্নীতির তদন্তের নির্দেশ দেয়। প্রাথমিক তদন্ত শেষে দুদক এই মামলা দায়ের করে।
সুনামগঞ্জ পাবলিক প্রসিকিউটর ড. খায়রুল কবির রুমেন বলেন, কিছুদিন আগে জেলা জজ আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করেছিল আসামিরা। আদালত তাদের নি¤œ আদালতে হাজিরার নির্দেশ দিয়েছিলেন। বৃহস্পতিবার নিম্নআদালতে আসামিরা হাজিরা দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com