1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মোহনপুর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
মোহনপুর ইউনিয়ন যুবলীগের ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল ও সিনিয়র সদস্য সুমন সরকার কমিটির অনুমোদন দেন। এর আগে গত বছরের ৫ নভেম্বর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল মোহনপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন করে সভাপতি মো. নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মো. লুৎফুর রহমানের নাম ঘোষণা করেন। গতকাল কমিটির ৬১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হয়।
কমিটির সহ সভাপতি হলেন বদরুল আলম ও জনিক মিয়া। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মোহাম্মদ আলী, হিমেল তালুকদার ও আবুল হাসনাত ডালিম। সাংগঠনিক সম্পাদক হলেন মোহাম্মদ আলী ও খায়রুল আলম।
গতকাল মঙ্গলবার দুপুরে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনপত্র আনুষ্ঠানিকভাবে মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের কাছে কমিটির কাছে হস্তান্তর করা হয়।
সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল নবঘোষিত কমিটির সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ তৃণমূলে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com