শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

Notice :

খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দাখিলের প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার ::
বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দাখিলের প্রতিবাদে শহরে পৃথক বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও ছাত্রদল।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার সকালে শহরের পৌরবিপণি চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপি’র নেতাকর্মীরা। মিছিলটি কালীবাড়ি পয়েন্টে আসলে পুলিশি বাধার মুখে পড়ে। পুলিশি বাধা অতিক্রম করতে না পেরে সেখানেই নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ করেন।
বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির প্রথম সদস্য অ্যাডভোকেট আব্দুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য দেওয়ান জয়নুল জাকেরীন, আব্দুল লতিফ জেপি, ফারুক আহমেদ, নূরুল হক আফিন্দী, বিএনপি নেতা নূর হোসেন, আমিনুর রশিদ আমিন, হোসেন আমীর, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ শফিকুল ইসলাম, মঈন খান ময়না, ছাত্রদল নেতা শাহ ফরহাদ প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বর্তমানে দেশ সংকটকাল অতিক্রম করছে। দেশে গণতন্ত্র নির্বাসিত, ভোটের অধিকার হরণকৃত। মানুষের জানমালের নিরাপত্তা অনুপস্থিত। তনু ধর্ষণের ময়নাতদন্ত রিপোর্ট হয় না। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করছে। গ্রেফতারি পরোয়ানা জারি করা হচ্ছে।
বক্তারা আরও বলেন, মামলা-হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না। খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার হবে। মানুষের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করা হবে।
এদিকে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার সকালে জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ করে। শহরের কালীবাড়ি পয়েন্ট থেকে মিছিলটি বের হয়ে শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। এ সময় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুর রশিদ আমীন, যুগ্ম আহ্বায়ক সৈয়দ শফিকুল ইসলাম, ছাত্রদল নেতা রুহুল রুপক, শাহ ফরহাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী