বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৫৪ পূর্বাহ্ন

Notice :

শেরপুরের স্কুল ছাত্রীকে ছাতক থেকে উদ্ধার

ছাতক প্রতিনিধি ::
শেরপুর জেলা সদর থেকে নিখোঁজ হওয়া দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের শিমুলতলা গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। সে শেরপুর সদর উপজেলার জংগলদি এলাকার মেয়ে।
গত শুক্রবার রাতে ছাতক থানা পুলিশের সহায়তায় ওই স্কুল ছাত্রী ও নাজুর মিয়া নামে এক ছেলেকে আটক করা হয়েছে। নাজুর মিয়া শিমুলতলা গ্রামের গোলাম মোস্তাফার ছেলে। স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে গতকাল শনিবার বিকেলে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, শেরপুর সদর উপজেলার স্কুল ছাত্রীর সাথে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের শিমুলতলা গ্রামের জুবেদ মিয়ার মোবাইল ফোনে প্রেমের স¤পর্ক গড়ে ওঠে। গত ২ মে সকাল ৯টায় জুবেদ মিয়া তার সহযোগী নাজুর মিয়াকে নিয়ে শেরপুর থেকে ওই স্কুল ছাত্রীকে তার নিজ বাড়িতে আসে। এ ব্যাপারে গত ৩ মে ওইস্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সাধারণ ডায়েরির সূত্রে ধরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে শেরপুর থানা পুলিশ নিখোঁজ স্কুল ছাত্রীকে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নে অবস্থান করছে জানতে পারে। বিষয়টি নিশ্চিত হওয়ার পর ছাতক থানা পুলিশের সহায়তায় গত শুক্রবার রাতে জুবেদ মিয়ার বাড়ি থেকে ওইস্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে প্রেমিক জুবেদ পালিয়ে যায়।
শেরপুর থানার এসআই আনসার আলী জানান, এ ঘটনায় গতকাল শনিবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামি করে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ওইস্কুল ছাত্রী প্রেমিকা জুবেদ মিয়া পলাতক রয়েছে। তার সহযোগী নাজুর মিয়াকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী