1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মুক্তিযোদ্ধাদের সাথে ব্যারিস্টার ইমনের মতবিনিময়

  • আপডেট সময় রবিবার, ১৫ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
শনিবার সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত জেলা মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেছেন, মুক্তিযুদ্ধ চেতনার স্মৃতিবিজড়িত দিকগুলোকে কিভাবে লালন করা যায় সে বিষয়ে অবশ্যই আমাদের সবাইকে ভাবতে হবে। নান্দনিক সুনামগঞ্জ গড়ার লক্ষ্যে মুক্তিযুদ্ধ নিয়ে আমার স্বপ্ন, মানসিকতা এবং চিন্তাচেতনাকে সমৃদ্ধ করতে আমি কাজ করব। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের গল্প রাষ্ট্রপতির মুখ থেকে শুনতে তাঁকে সুনামগঞ্জ নিয়ে আসার জন্য প্রাণপণ চেষ্টা করব। ভবিষ্যৎ প্রজন্ম মুক্তিযুদ্ধকে যেভাবে জানতে পারবে, সেভাবে রাজাকার আলবদরদের নাম জানতে হবে। এজন্য প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে।
তিনি আরও বলেন, একটি পরিচ্ছন্ন ইতিহাস ধরে তুলতে সুনামগঞ্জে এর একটি নিদর্শন স্থাপন করা হবে। তিনি বলেন আমার শক্তি হচ্ছে সততা। সততাকে পুঁজি করেই আমি রাজনীতি করতে চাই।
তিনি মুক্তিযোদ্ধাদের দিন বদলের পাহারাদার হিসেবে কাজ করতে বলেন।
পরে তিনি উপজেলা মুক্তিযোদ্ধাদের কার্যালয়ের আসবাবপত্র সংকট দূরীকরণের লক্ষে ২শ চেয়ার প্রদান করবেন বলে জানান। এর সাথে জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে ওয়েবসাইড ও ফেসবুক চালু করারও ঘোষণা দেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা ইউনিট কমান্ডার হাজী নুরুল মোমেন।
সহকারি কমান্ডার মুজিবুর রহমানের পরিচালনায় সভায় মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসদ সভাপতি ও মুক্তিযোদ্ধা আতম সালেহ, ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ, সদর উপজেলা ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মোকসেদ আলী, মুক্তিযোদ্ধা মো. আবু সুফিয়ান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা মো.আব্দুল মজিদ, মুক্তিযোদ্ধা মো.আপ্তাব উদ্দিন, মুক্তিযোদ্ধা মো. মনফর আলী, সহকারি ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রশিদ, মুক্তিযোদ্ধা মতিলাল দাস, মুক্তিযোদ্ধা মো. আতাউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com