মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

Notice :

জেলা পূজা উদ্যাপন পরিষদের সংবর্ধনা সভা: হিন্দু ফাউন্ডেশন প্রতিষ্ঠার দাবি

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নৃপেশ তালুকদার নানুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি জয়ন্ত সেন দিপু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাড. তাপস কুমার পাল, সাবেক সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দেব, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মৃত্যুঞ্জয় ধর ভোলা, সাংগঠনিক সম্পাদক শংক শুভ্র রায়, পূজা উদ্যাপন পরিষদের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক অ্যাড. রাধা পদ দে সজল।
দীপক ঘোষের সভাপতিত্বে ও বিমান কান্তি রায়-এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পূজা উদ্যাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক বিমল বণিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাড. রাধা কান্তি সূত্রধর।
প্রধান অতিথি জয়ন্ত সেন দিপু বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, সুনামগঞ্জের আজকের এই আয়োজন প্রমাণ করে এখানে সংগঠনের কার্যক্রম অনেক বেগবান।
প্রধান অতিথির বক্তব্যে জয়ন্ত সেন দিপু আরও বলেন, আমরা হিন্দু কল্যাণ ট্রাস্ট চাই না, আমরা ভিক্ষার ঝুলি হাতে নিতে চাই না। আমরা ইসলামিক ফাউন্ডেশনের মতো হিন্দু ফাউন্ডেশন চাই এবং পূর্ণ নিরাপত্তা ও মর্যাদা চাই। সম্প্রতি দুইজন ধর্মযাজককে হত্যা করা হয়েছে। একজন পঞ্চগড়ের, আরেক জন গোপালগঞ্জের। আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। আমরা এই সকল হত্যাকান্ডের বিচার চাই। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হিন্দু সম্প্রদায়ের যে কোনো বিপদ-আপদে পাশে রয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মানুষকে মূল্যায়ন করতে জানে। আপনারা সমস্যার কথা আমাদের জানাবেন আমরাই আপনাদের খুঁজে নেবো। আপনাদের পাশে দাঁড়াবো। আমাদের ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে। এ জন্য ঐক্যের কোনো বিকল্প নেই।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষাবিদ পরিমল কান্তি দে, দিলীপ কুমার মজুমদার, অ্যাড. সুরেশ দাস, অ্যাড. স্বপন কুমার দাস, অ্যাড. প্রণব কান্তি দাস নিলু, অ্যাড. বিশ্বজিৎ চক্রবর্তী, অ্যাড. গৌরাঙ্গ পদ দাস, বিষ্ণুপদ গোস্বামী, অভিজিৎ চৌধুরী, ঊষা রায়, কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, দেবব্রত দাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী