1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফেনারবাঁক ইউনিয়ন : নৌকার মাঝি হতে পারলেন না সাধন তালুকদার

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জের ফেনারবাঁক ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্র পেয়েছিলেন সাধন চন্দ্র তালুকদার। উৎফুল্ল হয়ে তিনি স্থানীয় নেতাকর্মীদের নিয়ে তিনি মনোনয়ন জমাদানের সকল প্রস্তুতিও সম্পন্ন করেছিলেন। এই খবরে তাঁর কর্মী-সমর্থকদের ঠোঁটের হাসি মিইয়ে গেছে।
জানা গেছে, ইউনিয়ন এবং উপজেলা থেকেও তার জেলা কমিটির কাছে পাঠানো হয়েছিল। কিন্তু স্থানীয় এমপি’র বিরোধিতার কারণে অবশেষে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড সাধন চন্দ্র তালুকদারের মনোনয়ন বাতিল করে করুণা সিন্ধু তালুকদারকে মনোনয়ন দিয়েছে। হঠাৎ করে দল মনোনীত প্রার্থীকে বাতিল করে আরেকজনকে মনোনয়ন দেওয়ায় নির্বাচনী এলাকায় দিনভর গুঞ্জন ছিল।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, সোমবার সন্ধ্যায় আমাদের নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতা ওবায়দুল কাদের আমাকে সাধন চন্দ্র তালুকদারের মনোনয়ন বাতিলের বিষয়ে অবগত করেন। তাঁর বদলে করুণা সিন্ধু তালুকদারকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে তিনি আমাকে জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com