1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৬ মে ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে দুই গ্রুপের মহড়া : অস্ত্রসহ বিকি আটক

  • আপডেট সময় শনিবার, ৭ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় শক্তি প্রদর্শনে দুই গ্রুপ মহড়া দিয়েছে। এসময় স্থানীয় ব্যবসায়ী ও এ এলাকা দিয়ে চলাচলকারী পথচারীরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় পুরাতন বাসস্টেশন এলাকায় বিরাজ করছিল থমথমে ভাব। পরে সদর মডেল থানা পুলিশের তাৎক্ষণিক পরিচালিত অভিযানে পুলিশ এসল্ট ও একাধিক মামলার আসামি বিকিকে ধারালো অস্ত্রসহ আটক করা হয়। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয়সূত্র ও পুলিশের দেয়া তথ্য অনুযায়ি শুক্রবার রাতে পুরাতন বাসস্টেশন এলাকায় ফরহাদ গ্রুপ ও সুফিয়ান গ্রুপের সদস্যদের পূর্ব বিরোধের জেরে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়দের মতে দুই গ্রুপের সদস্যদের মারামারিতে আহত হন আবু সুফিয়ানসহ অজ্ঞাতনামা আরও দু’জন।
পরে সুফিয়ান গ্রুপের সদস্য বিকি ধারালো অস্ত্র (দা) নিয়ে প্রকাশ্যে ওই এলাকায় মহড়া দিলে সদর মডেল থানা পুলিশ ধাওয়া দিয়ে তাকে অস্ত্রসহ আটক করে। এর আগে দুই গ্রুপের সদস্যদের হাতাহাতি চলাকালে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে যায়।
জানা যায়, আটককৃত বিকির পুরো নাম রায়হাজুল বক্স রোহন ওরফে বিকি। সে জামতলা এলাকার আবু সুফিয়ানের ছেলে। বর্তমানে সে হাজীপাড়া এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে থানায় পুলিশ এসল্ট মামলাসহ বিভিন্ন অভিযোগে আরও কয়েকটি মামলা দায়ের হয়।
গতকাল শুক্রবার রাত সোয়া ১০টার দিকে পুরাতন বাসস্টেশনে ঘটনাটির পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করে সদর মডেল থানার একটি বিশেষ টিম। এ টিমে নেতৃত্ব দেন এসআই মমিনুল ইসলাম, এসআই মোশাররফ, এসআই সাইদুজ্জামান, এসআই লুৎফুর রহমান, এসআই মাহবুব, পিএসআই কয়েস ও টিএসআই আবুল কাশেম।
এ ব্যাপারে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, ‘পূর্ব বিরোধের জের ধরে পুরাতন বাসস্টেশন এলাকায় ফরহাদ গ্রুপ ও সুফিয়ান গ্রুপের মধ্যে ঝামেলা বাধে। এসময় দেশীয় অস্ত্র নিয়ে দু’টি গ্রুপ শক্তি প্রদর্শন করতে চায়। ঘটনার সংবাদ পাওয়ামাত্র পুলিশ সদস্যরা অভিযান চালায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশের ধাওয়ায় দু’গ্রুপের সদস্যরা পালিয়ে যায়। তবে বিকি নামের একজনকে ধারালো অস্ত্রসহ আমরা আটক করতে সক্ষম হয়েছি। তার ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com