1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৯:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জাগরণী মুক্ত রোভার স্কাউটসের পরিচ্ছন্নতা অভিযান

  • আপডেট সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
‘নির্মল পরিবেশ পরিষ্কার মন, স্কাউট আমরা সেবায় প্রতিক্ষণ’ এই শ্লোগানকে সামনে রেখে শহরে দিনব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে সুনামগঞ্জ জাগরণী মুক্ত রোভার স্কাউটস। মঙ্গলবার সকাল ১১টা থেকে জেলা ইনোভেশন টিমের সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে এই অভিযান শুরু হয়। অভিযানের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।
পরিষ্কার-পরিছন্নতা অভিযানে ছিলেন জাগরণী মুক্ত রোভার স্কাউটস দলের সভাপতি ও পি.পি অ্যাড. খায়রুল কবির রুমেন, জাগরণী মুক্ত রোভার স্কাউটস দলের সিনিয়র রোভারমেট মেহেদী হাসান, সহ-সাধারণ স¤পাদক এ.হাসান রাজীব, আহমেদ ইমতি মাছুম, সদস্য রায়হান, অর্ঘ্য, মিঠু, উজ্জ্বল তালুকদার, মুহিম, সালমান, জগদীশ, শাওন, খলিল প্রমুখ।
সুনামগঞ্জ জাগরণী মুক্ত রোভার স্কাউটস দলের সদস্যরা শহরের পুরাতন বাসস্টেশন, জামাইপাড়া রোড, কালীবাড়ী, হাছননগর হয়ে হোসেন বখত চত্বর এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।
সংগঠনের সদস্যরা জানান, আগামীতেও তারা বিভিন্ন সামাজিক কর্মকান্ড এবং জনসচেতনতামূলক কার্যক্রমে নিজেদেরকে স¤পৃক্ত রাখবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com