শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন

Notice :

জামালগঞ্জে ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন করলেন শামীমা শাহরিয়ার

স্টাফ রিপোর্টার ::
জামাগঞ্জের বিভিন্ন ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন করেছেন কেন্দ্রীয় কৃষকলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার। গতকাল রোববার তিনি উপজেলার পাকনার হাওরের চামারবাড়ি, পাকনার ডালিয়ার বাঁধ, হালির হাওরের স্লুইস গেইট, সইচ্ছার খাল, আহসানপুর বাঁধ, পন্ডব বেড়িবাঁধ, আলীপুর বাঁধ পরিদর্শন করেন।
বাঁধ পরিদর্শনকালে শনির হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকদের সঙ্গে পন্ডব বাজার, বেহেলীবাজারে মতবিনিময় সভা করেন। পরে তিনি ভীমখালি বাজারে কৃষক সমাবেশ করেন।
এ সময় তিনি বলেন, আগামীতে বেড়িবাঁধগুলো স্থায়ীভাবে নির্মাণের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অবগত করা হবে। আমাগীতে বাঁধ নির্মাণের সময় আমি কৃষকদের সঙ্গে নিয়ে বাঁধ এলাকায় অবস্থান করবো। বাঁধ নির্মাণে কোনো অনিয়ম সহ্য করা হবে না। তিনি আরও বলেন, সরকার থেকে ক্ষতিগ্রস্ত কৃষকদের যদি সাহায্য দেয়া হয় তবে সুনামগঞ্জের কৃষকরা অগ্রাধিকার পাবেন।
বাঁধ পরিদর্শনকালে অ্যাড. শামীমা শাহরিয়ারের সঙ্গে ছিলেন কৃষকলীগের জামালগঞ্জ উপজেলার যুগ্ম আহ্বায়ক আলী আমজাদ, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবু তাহের, মহিলা আ.লীগের হাসিনা আক্তার, মহিলা মেম্বার শিরিনা আক্তার, রাশেদা বেগম, ফয়জুন্নাহার, যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শিরিনা আক্তার, যুব মহিলা লীগ নেত্রী সালমা বেগম, আ.লীগ নেত্রী রওশন আরা, কৃষক নেতা রিয়াশদ আলী, গোলাম হোসেন মেম্বার, ছাত্রলীগের তারেক রহমান, রবিন, ইব্রাহিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী