1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর চালিয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ৮নং বোগলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি’র মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলের নির্বাচনী অফিসে ভাঙচুর করে আ.লীগের কর্মী-সমর্থকরা। এ ঘটনায় বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েল।
অভিযোগে উল্লেখ করা হয়, গত ৭ এপ্রিল প্রতীক বরাদ্দের পর থেকে ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিলন খাঁন ও তার কর্মী-সমর্থকরা ধানের শীষ প্রতীকের কর্মী-সমর্থকদের নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে। এরই সূত্র ধরে মঙ্গলবার রাতে স্থানীয় বোগলাবাজারে অবস্থিত তার নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এসময় হামলাকারীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নির্বাচনী অফিসে থাকা কয়েক শতাধিক চেয়ার ভাঙচুর করে ও পোস্টার ছিনিয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিলন খাঁনের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, অভিযোগ খতিয়ে দেখতে বুধবার দুপুরে ঘটনাস্থলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ ম্যাজিস্ট্রেট প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।
এদিকে নির্বাচনী অফিসে হামলার ঘটনায় দোয়ারাবাজার উপজেলা বিএনপি ও ২০দলীয় জোটের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com