,

Notice :

ওয়ার্কশপ মিস্ত্রিকে খুঁটির সঙ্গে বেঁধে মারধর

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের খালিসাকান্দা গ্রামের বাসিন্দা ও মধ্যনগর বাজারের ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক মাহবুব আলম তালুকদার (৩০) ও তার লোকজন গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণ তালুকদার (২৬) নামের এক ওয়ার্কশপ মিস্ত্রির হাত ও পেট প্লাস্টিকের রশি দিয়ে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। পাওনা টাকা পরিশোধ না করায় এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ওয়ার্কশপের মালিক মাহবুব আলম তালুকদারকে ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।
মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চামরদানী ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাসিন্দা নারায়ণ তালুকদার (২৬) উপজেলার মধ্যনগর ইউনিয়নের খালিসাকান্দা গ্রামের বাসিন্দা ও মধ্যনগর বাজারের ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক মাহবুব আলম তালুকদারের অধীনে বছর খানেক আগে ওয়ার্কশপ মিস্ত্রি পদে মাসিক বেতনে সেখানে প্রায় একবছর কাজ করেন। ব্যবসার মন্দা ভাব হওয়ায় নারায়ণকে রাখতে অপারগতা প্রকাশ করেন ওয়ার্কশপের মালিক। এ অবস্থায় নারায়ণ সেখানে থেকে চলে গিয়ে ওই বাজারে নয়ন মিয়া নামের একটি ওয়ার্কশপ মালিকের অধীনে মাসিক বেতনে কাজে যোগ দেন। ওয়ার্কশপ মালিক মাহবুব আলম তালুকদারের ওয়ার্কশপে থাকাকালীন শ্রমিক নারায়ণের কাছে ২৮ হাজার টাকা ওই মালিকের পাওনা থেকে যায়। ওই টাকা আগামী ১৫ সেপ্টেম্বর পরিশোধ করার কথা রয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১টার দিকে ওয়ার্কশপ শ্রমিক নারায়ণ তালুকদার মধ্যনগর বাজারের ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় ওয়ার্কশপ মালিক মাহবুব আলম তালুদার ও তার দু’জন লোক নারায়ণকে কিল-ঘুষি ও লাথি মারতে মারতে ওই ওয়ার্কশপের ভেতরে নিয়ে ঘরের পিলারের সঙ্গে হাত ও পেট রশি দিয়ে বেঁধে রাখেন। এ অবস্থায়ও তাকে মারধর করা হয়। পরে খবর পেয়ে মধ্যনগর থানার এএসআই নৃপেশ চন্দ্র দেব পুলিশ দল নিয়ে ওই ওয়ার্কশপ থেকে হাত ও পেট রশি দিয়ে বাঁধা অবস্থায় নারায়ণকে সেখান থেকে উদ্ধার করেন। ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে ওয়ার্কশপ মালিক মাহবুব আলম তালুকদার (৩০)-কে মধ্যনগর মধ্যবাজার থেকে আটক করে পুলিশ।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম নেওযাজ বলেন, ওয়ার্কশপ মালিক ও ওয়ার্কশপ মিস্ত্রির মধ্যে টাকা দেনা-পাওনাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওয়ার্কশপ মালিক মাহবুব আলম তালুকদারকে আটক করা হয়েছে। ওয়ার্কশপ মিস্ত্রি নারায়ণ তালুকদার এ নিয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী