1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে আছি, থাকবো : এমএ মান্নান এমপি

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার :
সাবেক পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান এমপি বলেছেন, দুর্যোগে সরকারের প্রতি আস্থা হারাবেন না। জননেত্রী শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে। সব সময় পাশে থাকবে। আমি আপনাদের সন্তান। আমাকে দেশের কেউ চিনতো না। আপনারা আমাকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন বলেই দেশবাসী আমাকে চিনেছেন। আমি পরিকল্পনামন্ত্রী হয়েছিলাম। এখন আমার মন্ত্রীত্ব নাই। তবে সবকিছু আমি জানি এবং চিনি। আপনাদের উন্নয়নে আমি আমৃত্যু কাজ করে যাবে। তাই দুর্যোগকালে হতাশ হবেন না। আমি আপনাদের পাশে আছি। আমৃত্যু থাকবো।
তিনি আরো বলেন, আমি আপনাদের দুর্যোগের কথা শুনে সাথে সাথে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে কথা বলেছি। সাথে সাথে বরাদ্দ পেয়েছি। পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হবে। শীঘ্রই ঢাকা যাবো, আরো বরাদ্দ নিয়ে আসবো। আমার মা আমাকে গরিব-দুখি-মেহনতি মানুষের পাশে থাকার জন্য বলে গেছেন। আমি আপনাদের পাশে আছি। আমি চাই সবাই সুখে শান্তিতে থাকুন। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত লোকজনদের পাশে আছি, পাশে থাকবো।
সোমবার শান্তিগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমএ মান্নান এসব কথা বলেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১ বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা, ২ বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা করে সর্বমোট ৪০১ ঢেউটিন ও নগদ ১ লক্ষ তিপ্পান্ন হাজার টাকা বিতরণ করেন।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুকান্ত সাহা’র সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভুঁইয়া’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার প্রমুখ। এসময় উপস্থিত ছিলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ স¤পাদক হাসনাত হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com