1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট সিলেট বিভাগীয় পর্যায়ের পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টে বিজয়ী মৌলভীবাজার কাশিনাথ স্কুল এন্ড কলেজ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রেজাউল করিম। এতে প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ স্টেডিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিসিবির কাউন্সিলর ও সুনামগঞ্জ ক্রিকেট বিভাগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রাজার সভাপতিত্বে ও আব্দুল্লাহ আল নোমানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সিরাজুর রহমান সিরাজ, কার্যনির্বাহী সদস্য প্রদীপ পাল নিতাই, নির্বাহী সদস্য সারাজ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য হোসেন আহমদ রাসেল, ক্রীড়া সংগঠক জিএম তাশহিজ, আবুল হোসেন প্রমুখ।
ফাইনালে হবিগঞ্জের জিকে এন্ড এইচকে স্কুলকে ১৮ রানে পরাজিত করে মৌলভীবাজারের কাশিনাথ স্কুল এন্ড কলেজ। খেলায় ম্যান অব দ্য ফাইনালের পুরস্কার পান শাফিন চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com