1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা শ্রমিক ঐক্য পরিষদের কর্মসূচিতে সকলকে উপস্থিত থাকার অনুরোধ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

‘শ্রমিক-মালিক ঐক্যগড়ি, নিরাপদ সুরক্ষিত কর্ম পরিবেশ তৈরি করে, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ – এই স্লোগানকে সামনে রেখে আগামীকাল পহেলা মে ২০২৪ আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হবে। এ উপলক্ষে সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক/শ্রমিক ঐক্য পরিষদ, রিক্সা শ্রমিক সংঘ, রন্ধন শিল্পী, হোটেল শ্রমিক ইউনিয়ন ও দোকান শ্রমিক ইউনিয়ন নিয়ে গঠিত জেলা শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।
কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইনজীবী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও শ্রমিক নেতৃবৃন্দ।
বিভিন্ন কর্মসূচি পালিত হবে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্ট সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে। কর্মসূচিতে রয়েছে জেলা শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে মহান মে দিবসের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা।
সকাল ৯টায় জেলা শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত কর্মসূচিতে সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আয়োজকবৃন্দ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com