বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৮:২৫ অপরাহ্ন

Notice :

এইচ.এম.পিয়ান ফেস্টিভ্যাল অব ফুটবলে ২০১৫ ব্যাচ চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার ::
শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এইচএমপি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের আয়োজনে ‘এইচ.এম.পিয়ান ফেস্টিভ্যাল অব ফুটবল’ সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ ফুটবল ফেস্টিভ্যালের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে মুখোমুখি হয় ২০১৫ ব্যাচ ও ২০১৩ ব্যাচ। দুই দলের আক্রমণ-পাল্টা আক্রমণে ফাইনাল ম্যাচটি জমে উঠে। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচের নির্ধারিত সময়ে দুই দলের গোল স্কোর ১-১ হলে খেলা শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ২০১৩ ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ২০১৫ ব্যাচ।
ফাইনাল ম্যাচে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, এইচএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইনসান মিঞা, সহকারি শিক্ষক দেলোয়ার হোসেন প্রমুখ। ম্যাচ শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
ফুটবল ফেস্টিভ্যালে সর্বোচ্চ গোলদাতা ও বেস্ট প্লেয়ার অব দ্যা ফুটবল ফেস্টিভ্যাল নির্বাচিত হন ২০১৩ ব্যাচের মিনহাজ আহমেদ পিয়াল। সেরা গোলকিপার নির্বাচিত হন ২০১৫ ব্যাচের সালমান।
ফুটবল ফেস্টিভ্যালটির আয়োজন করে এইচএমপি উচ্চ বিদ্যালয়ের ২০১১ ব্যাচের ছাত্ররা। আয়োজকরা হলেন- হুজাইফা হুদা অনিক, অনন্ত দাশ, রতন আহমেদ, আশহাব কবির চৌধুরী, সালাউদ্দিন আহমেদ, বিপ্রজিৎ তালুকদার রনি, মাজেদুল ইসলাম ফরহাদ, মাহমুদুল হাসান নাঈম, মশিউর রহমান শাকিল ও তামিম রায়হান। তারা জানান, ১৩ আগস্ট থেকে শুরু হওয়া ফুটবল ফেস্টিভ্যালে বিদ্যালয়ের ১৯টি ব্যাচ অংশ নেয়। এই আয়োজন কোনো প্রতিযোগিতা নয়। এই আয়োজন প্রাক্তন ছাত্রদের সম্মিলন। তারা বলেন, আমরা সবাই একত্রিত হতে পেরেছি, আমাদের নিজেদের আনন্দ-আবেগ ভাগাভাগি করেছি এটাই বড় পাওয়া। আগামীতেও এইচ.এম.পিয়ান ফেস্টিভ্যাল অব ফুটবল আরো জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী