1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১১ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম
এক ওয়ার্ডের প্রার্থী পেয়েছেন আরেক ওয়ার্ডে চাকরি জন্মহার কমে যাওয়াকে ‘জাতীয় জরুরি অবস্থা’ বলছে দক্ষিণ কোরিয়া বিসিএসে পিছিয়ে নারীরা, ১০০ ক্যাডারে ৭৫ জনই পুরুষ দেশের প্রথম বিশ্ববিদ্যালয় হিসেবে ই-সাইন সার্টিফিকেট চালু করল শাবিপ্রবি ঢাবিতে মাস্টার্সে ভর্তিতেও পরীক্ষা নেওয়ার পরিকল্পনা বিশ্বম্ভরপুরে আ.লীগ সমর্থিত প্রার্থীকে নির্বাচনী অফিস দিলেন বিএনপি নেতা! মধ্যনগরে পলাতক আসামি গ্রেফতার সরকারি হাসপাতালে অবৈধ ক্যানটিন ও ওষুধের দোকান থাকবে না, চালু হবে মডেল ফার্মেসি সাংবাদিক শেরে আলমের পিতৃবিয়োগ তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ২৫ লাখ টাকার ক্ষতি : আগুন দেখতে গিয়ে নিহত ১

প্রতিপক্ষের কোদালের কোপে কলেজ ছাত্র আহত

  • আপডেট সময় রবিবার, ২০ নভেম্বর, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের সানুয়া গ্রামে প্রতিপক্ষের কোদালের কোপে ওই গ্রামের সুজন সরকার (২০) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। জমির আইল কাটা নিয়ে বিরোধের জের ধরে গত শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। আহত সুজন সরকার উপজেলার বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের ¯œাতক প্রথম বর্ষের ছাত্র।
এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের সানুয়া গ্রামের কৃষক সুনীল সরকারের সঙ্গে একই গ্রামের কৃষক গোবিন্দ সরকারের দীর্ঘদিন ধরে জমির সীমানা নির্ধারণসহ নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার বিকেল অনুমান সাড়ে চারটার দিকে সুনীল সরকারের ছেলে বাদশাগঞ্জ ডিগ্রি কলেজে ¯œাতক প্রথম বর্ষের ছাত্র সুজন সরকার(২০)কে মোবাইল করে সানুয়া গ্রামের পেছনে আলু ক্ষেতে আসতে বলেন গোবিন্দ তালুকদারের ছেলে সুবীর তালুকদার (২১)। পরে জমির আইল কাটা নিয়ে এই দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুবীর তালুকদার উত্তেজিত হয়ে তার হাতে থাকা কোদাল দিয়ে সুজন সরকারকে কোপ মারলে সুজন সরকার গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে সেখান থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী নেত্রকোনার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
মধ্যনগর থানার ওসি মাজহারুল হক বলেন, এ সংক্রান্ত কেনো লিখিত অভিযোগ আমি পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com