1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কারণ জানে না পৌর কর্তৃপক্ষ : পুলিশ বলছে বিশেষ অভিযান

  • আপডেট সময় বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভায় পুলিশের আকস্মিক অভিযানের কারণ সম্পর্কে এখনো কিছুই জানে না স্থানীয় সরকার বিভাগের প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। একদিন পেরিয়ে গেলেও, কী কারণে এই অভিযান সে সম্পর্কে পৌর কর্তৃপক্ষকে পুলিশের পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।
পুলিশের অভিযান সম্পর্কে জানতে চাইলে পৌর মেয়র নাদের বখত বলেন, আমি ঢাকায় আছি। কি কারণে এই অভিযান পরিচালনা করা হয়েছে তা আমাদেরকে এখনো জানানো হয়নি। আমি পুলিশ কর্তৃপক্ষের কাছে অভিযানের কারণ জানতে চাইলে সুনামগঞ্জে আসলে আমাকে সব জানানো হবে বলে জানানো হয়েছে।
মেয়র বলেন, আমার মনে হয় দীর্ঘদিন ধরে পুলিশ কোনো বিষয় পর্যবেক্ষণ করছে। কোনো তথ্য পেয়েই এই অভিযান পরিচালনা করা হয়েছে। না হয় একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কোনো অনুমতি ছাড়াই কেন অভিযান চালানো হবে। সুনামগঞ্জ আসলে এ সম্পর্কে জানাতে পারবেন বলে জানান পৌর মেয়র নাদের বখত।
উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ সুনামগঞ্জ পৌরসভায় একটি অভিযান পরিচালনা করে। পুলিশের বড় একটি দল সুনামগঞ্জ পৌরসভায় প্রবেশ করে নিচতলা, দ্বিতীয় তলা ও তৃতীয় তলায় খোঁজাখুঁজি করে। অভিযানের বিষয়টি টক অব দ্য টাউনে পরিণত হয়। অভিযান নিয়ে নানা গুঞ্জন দানা বাঁধতে থাকে। প্রায় ১০ মিনিট ধরে চালানো অভিযান সম্পর্কে পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনও বিবৃতি না দেওয়ায় যে যার মতো করে বিষয়টি ব্যাখ্যা করছেন পৌর নাগরিকরা।
অভিযানের ব্যাপারে জানতে চাইলে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুর রহমান বলেন, আমরা প্রতিদিন বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করছি। এটা বিশেষ অভিযানের একটি অংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com