1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী’র দাফন সম্পন্ন

  • আপডেট সময় শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
প্রবীণ সাংবাদিক, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন-এর উপদেষ্টা সম্পাদক কামরুজ্জামান চৌধুরী’র দাফন স¤পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর শহরের আরপিনগরস্থ ঈদগাহ ময়দানে নামাজের জানাজা শেষে তাকে দাফন করা হয়।
এর আগে বৃহস্পতিবার সকালে কামরুজ্জামান চৌধুরীর মরদেহ ঢাকা থেকে সুনামগঞ্জে নিয়ে আসা হয়। মরদেহ শহরের উকিলপাড়াস্থ বাসভবনে নিয়ে আসলে শহরের নানা শ্রেণি-পেশার মানুষ শেষ বারের মত তাকে দেখতে ভিড় জমান। বৃহস্পতিবার বিকেলে উকিলপাড়াস্থ প্রেসক্লাবে কামরুজ্জামান চৌধুরী’র মরদেহ নিয়ে আসা হয় শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য। সেখানে সুনামগঞ্জ প্রেসক্লাব, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, নিউজ সুনামগঞ্জ পরিবার, সাংবাদিক ফোরামসহ সুনামগঞ্জের কর্মরত সাংবাদিকরা প্রবীণ এই সাংবাদিকের প্রতি ফুলেল শ্রদ্ধা জানান। পরে সেখান থেকে মরদেহ আরপিনগরস্থ ঈদগাহ ময়দানে নামাজে জানাজার জন্য নিয়ে যাওয়া হয়।
নামাজের জানাজায় অংশ নেন লেখক ও কলামিস্ট অ্যাড. হোসেন তওফিক চৌধুরী, অ্যাড. আবু আলী সাজ্জাদ হোসাইন, অ্যাড. হুমায়ুন মঞ্জুর চৌধুরী, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, পিপি খায়রুল কবির রুমেন, আ.লীগ নেতা মতিউর রহমান পীর, পৌর মেয়র নাদের বখত, সমাজে সেবক দেওয়ান গণিউল সালাদীন, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, আ.লীগ নেতা জসীম উদ্দিন দিলীপ, জেলা বিএনপির সহ-সভাপতি আবুল মনসুর শওকত, আ স ম খালিদ, বিএনপি নেতা দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন, জেলা পরিষদ সদস্য তারেক হাসান দাউদ, চেম্বারের সহ-সভাপতি আমিনুল হক, পৌর কাউন্সিলর ইয়াসিনুর রশিদসহ শহরের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
উল্লেখ্য, গত বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকার পান্থপথের বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী শাফি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৩ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com