,

Notice :

সরকারি প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে : জেলা প্রশাসক


ভ্রাম্যমাণ প্রতিনিধি ::

সুনামগঞ্জের সরকারি সকল প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করার আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। বুধবার সকালে জামালগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে ভিশন-২০২১, এসডিজি-২০৩০ এবং নিরাপদ সড়ক বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, সুনামগঞ্জের সরকারি সকল প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে। মনে রাখতে হবে, জনগণের টাকায় সরকারি কর্মচারীদের বেতন-ভাতা প্রদান করা হয়। তাই সেবাদানে জনগণের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। জনগণ যাতে সরকারি সেবা নিতে গিয়ে কোনো ধরনের হয়রানির শিকার না হয় তাও নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার হাওরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করছে। সুনামগঞ্জের উন্নয়নের জন্য মৎস্য ও কৃষিকে আমাদের রক্ষা করতে হবে।
সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।
সাচনাবাজার ইউপি সচিব প্রদীপ কুমার রায়-এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, ওসি আবুল হাসেম, অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, সাবেক যুগ্ম সচিব মো. রইছ উদ্দিন, প্রকৌশলী মো. আব্দুল সাত্তার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম শামীম, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সহ-সভাপতি ইউসুফ আল আজাদ, আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, ইউপি চেয়ারম্যান করুণাসিন্ধু তালুকদার।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক হাজী কাজী আশরাফুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান মিসবাহ উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাড. আসাদ উল্লাহ সরকার, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, সহকারি শিক্ষা অফিসার মীর আব্দুল্লাহ আল মামুন, মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন শিশির, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্তী, নিরাপদ সড়ক চাই-এর আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী