1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে হাঁসে ধান খাওয়া নিয়ে ঝগড়া : মারপিটে বৃদ্ধ নিহত

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামে নোয়াব আলী (৫৮) নামে এক বৃদ্ধ প্রতিপক্ষের মারপিটে নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৭ এপ্রিল) বিকেলে শিমুলবাঁক ইউনিয়নের জুবুরখুল হাওরে। নিহত নোয়াব আলী (৫৮) তেরহাল গ্রামের মৃত জায়ফুর আলীর পুত্র। এ ঘটনায় আহত তাজুল ইসলাম (৪৫) ওই গ্রামের আরব আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত বুধবার (১৭ এপ্রিল) বিকেলে নোয়াব আলী ও একই গ্রামের তাজুল ইসলামের মধ্যে স্থানীয় জুবুরখুল হাওরে হাঁসে ক্ষেতের ধান খাওয়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নোয়াব আলী ও তাজুল ইসলাম মারপিটে জড়িয়ে পড়ে। এতে নোয়াব আলীর শরীরে বাহ্যিক কোন আঘাত না হলেও শারীরিকভাবে আহত হয়। নোয়াব আলীর মারপিটে তাজুল ইসলামও আহত হন। এসময় আশপাশের লোকজন এসে নোয়াব আলী ও তাজুল ইসলামের মারপিট থামান। পরে বিষয়টি স্থানীয়ভাবে আপোষ মিমাংসা করে দেবেন বলে তাদেরকে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেন প্রত্যক্ষদর্শীরা। এদিকে, নোয়াব আলী আহত হওয়ায় স্থানীয় নোয়াখালী বাজার হতে পল্লী চিকিৎসকের মধ্যমে চিকিৎসা গ্রহণ করেন। গতকাল বৃহ¯পতিবার (১৮ এপ্রিল) সকাল ৯টায় নোয়াব আলী তার বসতবাড়িতে মারা যান। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ তেরহাল গ্রামে গিয়ে নোয়াব আলীর লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং মৃত্যুর সঠিক কারণ জানার জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com