1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যাদুকাটার তীর থেকে শিশুর বালিচাপা মরদেহ উদ্ধার

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলায় নিখোঁজের একদিন পর যাদুকাটা নদীর পাড়ে বালু চাপা দেওয়া অবস্থায় প্রথম শ্রেণি পড়–য়া সাত বছরে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহ¯পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টার দিকে যাদুকাটা নদীর পাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। নিহত শিশুর নাম সাকিবুল ইসলাম (৭)। সে উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের আব্দুর রহিমের ছেলে। সে স্থানীয় একটি কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিল।
জানাযায়, গত বুধবার সকালে সাকিবুল স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে স্কুল ছুটি শেষে ছেলে বাড়িতে না আসলে পরিবারের লোকজন ছেলের স্কুলসহ বিকাল থেকে সারারাত সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেন। ছেলেকে না পেয়ে বৃহ¯পতিবার (১৮ এপ্রিল) সকালে ছেলের নিখোঁজের মাইকিং করায় পরিবারের লোকজন। মাইকিংয়ের কিছু সময় পরেই যাদুকাটা নদীতে কাজ করতে আসা শ্রমিকরা নদীর তীরে বালুর নিচে শিশুটির একটি পা ও একটি হাত বালুর ওপর সামান্য দেখতে পান। পরে শ্রমিকরা শিশুটির পরিবারকে খবর দেন।
পরিবারের লোকজন যাদুকাটা নদীর তীরে পুলিশ নিয়ে যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় সাকিবুলের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে কি কারণে কে বা কারা এঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। পরিবারের লোকজনের অভিযোগ সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com