1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
‘প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সুনামগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি প্রাণিসম্পদ অধিদপ্তর ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় সুনামগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এই আয়োজন বাস্তবায়নের কাজ করছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নান।
প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) সাব্বির আহমদ আখন্দ। ডা. মো. আব্দুল মমিন-এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
আলোচনা সভা শেষে প্রদর্শনীতে স্থাপিত স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন অতিথিবৃন্দ। সংশ্লিষ্টরা জানান, আগামী ২২ এপ্রিল পর্যন্ত জেলার সব কটি ইউনিয়নে গোবাদি পশুর উপর বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com