1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রচ্ছদশিল্পী ধ্রুব এষ আইসিইউতে

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
দেশের প্রখ্যাত প্রচ্ছদশিল্পী ও লেখক ধ্রুব এষ শারীরিকভাবে অসুস্থ। শ্বাসতন্ত্রের সংক্রমণজনিত অসুস্থতার কারণে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়েছে। বৃহ¯পতিবার (১৮ এপ্রিল) বিকেলে তাকে রাজধানীর পান্থপথের হেলথ অ্যান্ড হোপ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। প্রচ্ছদশিল্পী চারু পিন্টু বিষয়টি নিশ্চিত করেছেন।
হাসপাতালের চেয়ারম্যান ডা. লেলিন চৌধুরী জানান, শ্বাসতন্ত্রের সংক্রমণের কারণে তার অক্সিজেন স্যাচুরেশন কমে গিয়েছিল। সে কারণে অবস্থা কিছুটা অবনতির দিকে গিয়েছিল। পরে অক্সিজেন সরবারাহ করা হয়, এখন তিনি স্ট্যাবল আছেন। আমরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছি।
সুনামগঞ্জের কৃতী সন্তান ধ্রুব এষ প্রচ্ছদশিল্পী হিসেবে বিশেষ খ্যাতি অর্জন করলেও লেখালেখিও করেন তিনি। ইতোমধ্যে প্রায় ৩৫০০ গ্রন্থের প্রচ্ছদপটের নকশা করেছেন এই শিল্পী। ১৯৯০ সালের পর তিনি বিশিষ্ট লেখক হুমায়ূন আহমেদের বেশির ভাগ বইয়ের প্রচ্ছদ আঁকেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com