1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
???????????????????????

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে উপজেলা প্রাণিস¤পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে দিনব্যাপী প্রাণিস¤পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত উপজেলা প্রাণিস¤পদ হাসপাতাল চত্বরে এ প্রাণিস¤পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিস¤পদ দপ্তর, মৎস্য ও প্রাণিস¤পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় খামারিদের সচেতনতা বৃদ্ধির বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপি এ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।
প্রদর্শনী ও মেলা উপলক্ষে উপজেলা প্রাণিস¤পদ বিভাগের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী প্রাণিস¤পদ প্রদর্শনীর উদ্বোধন করে বক্তব্য রাখেন। উপস্থিত সকলেই প্রযুক্তির মাধ্যমে তা অবলোকন করেন।
পরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা প্রাণিস¤পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. ইমান আল হোসাইনের সভাপতিত্বে ও ডা. শাহীন আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান তানভীর আল আশরাফি চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, উপজেলা সমাজসেবা অফিসার কামরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেবব্রত নাগ, দোয়ারাবাজার প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী প্রমুখ। শেষে অতিথিগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
অনুষ্ঠানে উপজেলার দশ জন সফল খামারিকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে খামারিরা তাদের উন্নতমানের পশুপাখি নিয়ে ৩৯টি স্টলে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com